1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

ইংল্যান্ডকে ১৫৮ রানের লক্ষ্য দিল আয়ারল্যান্ড

  • আপডেট টাইম : বুধবার, ২৬ অক্টোবর, ২০২২
  • ১২৪ বার পঠিত

ডেস্ক রিপোর্ট : দুই দল টি-টোয়েন্টি বিশ্বকাপে তো বটেই, টি-টোয়েন্টিতেই মুখোমুখি হয়েছে এক বার। সেই ম্যাচটা ভেসে গিয়েছিল বৃষ্টিতে। সেই বৃষ্টি আজও বাগড়া দিয়েছে ইংল্যান্ড-আয়ারল্যান্ড ম্যাচে। তবে সেই বৃষ্টি থেমে গেছে একটু পরেই। খেলা যখন শুরু হয়েছে, কমানো হয়নি একটি ওভারও। টস হেরে ব্যাটিংয়ে নামা আয়ারল্যান্ড শুরুটা দারুণ করলেও ইংল্যান্ড ম্যাচে ফিরেছে দারুণভাবে। আইরিশদের ১৫৭ রানেই অলআউট করে দিয়েছে ২০১০ সালের চ্যাম্পিয়নরা।

মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলতে নামা আইরিশরা দারুণ এক শুরুই পেয়েছিল। ইনিংসের তৃতীয় ওভারে পল স্টার্লিংকে হারালেও অধিনায়ক অ্যান্ডি বালবার্নি আর উইকেটরক্ষক লরকান টাকারের কল্যাণে পাওয়ারপ্লেতে তুলে ফেলেছিল ৫৯ রান। দশ ওভার শেষে সেই রানটা গিয়ে ঠেকল ৯২-তে।

তবে ব্যক্তিগত ৩৪ আর দলীয় ১০৩ রানে টাকার রান আউট হয়ে ফিরে যেতেই বিপাকে পড়ে যায় আইরিশরা। তার বিদায়ের এক বল পরই হ্যারি টেক্টর আউট হন রানের খাতা খোলার আগে।

বালবার্নির লড়াইটা চলেছে আরও কিছুক্ষণ, ফিফটিও ছুঁয়ে ফেলেছেন এরপর। শেষমেশ থেমেছেন ৪৭ বলে ৬২ রান করে। দলীয় ১৩২ রানে তিনি ফিরলেন। আইরিশদের ইনিংসটাও তাসের ঘরের মতো ভেঙে পড়েছে এরপর। মার্ক উড আর লিয়াম লিভিংস্টোনের তোপে ১৩২-৩ থেকে চোখের পলকে ১৩৮-৬ হয়ে যায় দলটির স্কোরকার্ড।

গ্যারেথ ডেলানির অপরাজিত ১০ বলে ১২ রানের ইনিংসে আইরিশরা ১৫০ রান পেরিয়েছে এরপর। তবে উইকেট খোয়ানো বন্ধ হয়নি। তাই ইনিংসের চার বল বাকি থাকতেই ১৫৭ রানে অলআউট হয় দলটি। মার্ক উড ও লিয়াম লিভিংস্টোন তিনটি করে আর স্যাম কারান নেন দুটি উইকেট।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..